ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলী ক্রসিং হক কনভেনশন হল উদ্বোধন।

সিএনএন বাংলা২৪:কর্ণফুলী প্রতিনিধি।

দক্ষিণ চট্টগ্রামের প্রবেশদ্বার কর্ণফুলী উপজেলা পরিষদের সংলগ্নে ক্রসিং মোড় হক কনভেনশন হল শুভ উদ্বোধন ২৮মে(রবিবার)

বিকালে প্রতিষ্টানের ব‍্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও ওসমান হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি কর্ণফুলী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার হাসমত আলী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মিল্ক ভিটা পরিচালক আলহাজ্ব নাজিমউদ্দিন হায়দার, সাহিত্যিক ও সাংবাদিক মোহাম্মদ আলী পাশা। উপস্থিত ছিলেন হক পরিবারের মোহাম্মদ জামাল.মোহাম্মদ কামাল,মোহাম্মদ হেলাল.মোহাম্মদ দিদার প্রমূখ।

বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি ফারুক চৌধুরী বলেন কর্ণফুলী উপজেলা হওয়াতে নিত্য নতুন ব‍্যবসা বাণিজ্য সৃষ্টি হয়েছে,তার অবদান আমাদের প্রয়াত নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র। বাবু ভাই না হলে এই উপজেলা সৃষ্টি হতোনা ব‍্যবসা বাণিজ্য এই পথ কখনো সম্ভব হতো না তাই ধন্যবাদ কৃতজ্ঞতা জ্ঞাপন করতে হয় আমাদের প্রিয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি,যিনি কর্ণফুলী উপজেলা বাস্তবায়ন করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ বলেন হক কনভেনশন হল একটি আধুনিকতার ছোঁয়া নিয়ে সাজাবে ও এলাকার মানুষের চাহিদা বিবেচনা কে প্রধান‍্য দিয়ে পরিস্কার পরিচ্ছন্ন একটি কমিউনিটি হল হিসাবে এবং সরকারের নিয়মকানুন মেনে পরিচালিত হবে।

মোহাম্মদ নজরুল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক জানান, বৃহত্তর চট্টগ্রামের দক্ষিণ জেলা প্রবেশে কর্ণফুলী উপজেলা পরিষদের পাশে একটি আধুনিক কনভেনশন সেন্টারের অভাব ছিল। আমরা সেই অভাব পূরণ করার জন্য হক কনভেনশন কমিউনিটি হল চেষ্টা করেছি। আমাদের হক কনভেনশন হল মানুষের বিয়ের আয়োজন করা যাবে। চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান নিঃসন্দেহে হাজার মানুষের আয়োজন করতে পারবে।

এইচ এম কাদের সিএনএন বাংলা২৪