ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক নির্মূলে অবদান রাখায় ময়মনসিংহে ডিবি পুলিশ পুরস্কৃত

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ :

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ ফারুক হোসেনের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে জেলায় প্রকাশ্য মাদক বিক্রি প্রায় বন্ধ হওয়ার উপক্রম। শহরে আর দেখা যায় না মাদক বিক্রেতাদের। তবে মাদক নির্মূলে যারা দিনরাত পরিশ্রম করে চলেছেন তাদের নিরুৎসাহিত করলেন না ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ্ আবিদ হোসেন। মাদক নির্মূলে অবদান রাখায় তাদের উৎসাহ প্রদানে পুরস্কৃত করলেন তিনি।

বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি কার্যালয়ে এক দরবারে ময়মনসিংহে নব যোগদানকৃত রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেনের নিকট থেকে মাসিক ক্রাইম কনফারেন্স সেপ্টেম্বর/২০২৩ এর আইজিপি ও পুলিশ সুপার, ময়মনসিংহ কর্তৃক জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ চাঞ্চল্যকর ক্লূলেস মামলার রহস্য উদঘাটন এবং মাদক উদ্ধারের জন্য পুরস্কার প্রাপ্তি, ১ জন অবরুদ্ধ ভিকটিম উদ্ধারপূর্বক ২ জন আসামী গ্রেফতার করায় আইজিপি কর্তৃক পুরস্কার প্রদান, আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনালের গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করায় আইজিপি কর্তৃক পুরস্কার প্রদান, মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করায় পুলিশ সুপার, ময়মনসিংহ কর্তৃক পুরস্কার প্রদান।

আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবনাল এর গ্রেফতারী পরোয়ানা তামিল করায় পুলিশ সুপার, ময়মনসিংহ কর্তৃক পুরস্কার প্রদান, চুরি যাওয়া মাটি কাটার ভেকু উদ্ধার করায় পুলিশ সুপার, ময়মনসিংহ কর্তৃক পুরস্কার প্রদান, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার এসআই(নিঃ) কমল সরকারকে পুলিশ সুপার, ময়মনসিংহ কর্তৃক পুরস্কার প্রদান।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি পুলিশ)’র অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, পুরস্কার পাওয়াটা আনন্দময়। এভাবে পুরস্কার পেলে আমাদের দেখাদেখি দেশের সকল পুলিশ বাহিনীর কাজের আরও গতি বাড়বে। রেঞ্জ ডিআইজি শাহ্ আবিদ হোসেন এর হাত থেকে পুরস্কার পেয়ে ডিবি পুলিশের ওসি ফারুক হোসেনসহ ডিবি পুলিশের কর্মকর্তাগণ খুশি।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪