ই-পেপার | সোমবার , ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়াস্থ ভেল্লাপাড়া ব্রীজ থেকে সিএনজি চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিএনএন বাংলা:পটিয়া

চট্টগ্রামের পটিয়া উপজেলাধীন ভেল্লাপাড়া খালের উপরের ব্রীজ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার(২৮মে) মরদেহটি দেখতে পেয়ে স্থানীয় লোকজন পটিয়া থানা পুলিশকে জানালে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। স্থানীয়রা জানিয়েছেন, মরদেহটি পার্শ্ববর্তী কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের মৌলানা পাড়ার আবুল হোসেনের পুত্র মো: ফেরদৌসের (২৫)। সে পেশায় একজন সিএনজি টেক্সি চালক।

স্থানীয়দের সন্দেহ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে মোটা রশি দিয়ে ব্রীজের সাথে লটকিয়ে রাখা হয়েছে। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানিয়েছেন, পটিয়া-কক্সবাজার হাইওয়ে রোডস্থ ভেল্লাপাড়া ব্রীজে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে।

লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা পুলিশ তদন্ত করে দেখছে। এদিকে গতকাল রোববার সকালে লাশটি উদ্ধার হবার পর থেকে প্রতিবেশীরা জানান,স্ত্রীকে নিয়ে মা – বাবার সাথে পারিবারিকভাবে মনোমালিন্য কিংবা পারিবারিক কলহের জেরে ঐ সিএনজি চালক যুবক হত্যা করে থাকতে পারেন।এ ব্যাপারে পটিয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয় বলে থানা সূত্র জানায়।

 

এইচ এম কাদের সিএনএন বাংলা ২৪