ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফালাহুল ইসলামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মুহাম্মদ আবদুল্লাহ ছিদ্দিকী, কক্সবাজার :

ফালাহুল ইসলাম বৃহত্তর ইসলামী সংগঠনের ঈদ পুনর্মিলনী এম এ হালিম বোখারীর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল হাফেজ জসিম উদ্দিনের সঞ্চালনায় সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পরিচালক মাওলানা আব্দুল্লাহ সিদ্দিকী।

 

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, কচিকাঁচা ও গ্রামের মেধাবী শিক্ষার্থীরা শত কষ্টের পর কালামে পাক হিফজ করলেও তা হিফয ধরে রাখতে পারেনা। তাদের সেই ব্যর্থতাকে সফল করতে সংগঠনে ঐক্যবদ্ধ করা জরুরি।তিনি সকল নবীন হুফ্ফাজদের সংগঠনে যুক্ত হওয়ায় আহ্বান জানান।

 

সভাপতির বক্তব্যে এম এ হালিম বোখারী বলেন, ঐক্যবদ্ধ হলে কেউ ক্ষতি করার সুযোগ পায়না। তাই তিনি ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহ্বান জানান। তিনি আরো বলেন, গ্রামে গ্রামে এমন সংগঠনের প্রয়োজন রয়েছে, তাই সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সহ পরিচালক মাওলানা আব্দুর রহমান সিদ্দিকী, সহসভাপতি হাফেজ জুনাইদ, সদস্য হাফেজ আব্দুল হামিদ, হাফেজ নজরুল ইসলাম, হাফেজ জিল্লুর রহমান মিশকাত, হাফেজ লুৎফুর রহমান, হাফেজ রাশেদ, হাফেজ নাছির প্রমুখ।

 

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে ২০২৪-২০২৫ সেশনের জন্য উপদেষ্টা কমিটি ও পরিচালনা কমিটি নবায়ন করা হয়। সকল সদস্যের উপস্থিতিতে নতুন উপদেষ্ঠা পরিষদের সদস্য মনোনীত হন, সদ্য বিদায়ী সভাপতি এম এ হালিম বোখারীকে। পরিচালনা কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের প্রধান পরিচালক। তিনি মাওলানা আব্দুর রহমান সিদ্দিকীকে সভাপতি ও হাফেজ জসিম উদ্দিনকে সিনিয়র সহ সভাপতি ও হাফেজ জুনাইদকে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেন।

 

সংগঠনের প্রধান পরিচালক মাওলানা আব্দুল্লাহ সিদ্দিকীর দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে সকল কার্যক্রম সম্পন্ন হয়।