ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: কাউন্সিলর সুমন

ক্রীড়া ডেস্ক:

চট্টগ্রাম ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিডিএ বোর্ড সদস্য হাজী মোঃ জিয়াউল হক সুমন বলেন,  একসময়  (চট্রগ্রাম-১১) এর খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে নেতৃত্ব দিবে ক্রীড়াঙ্গনে । বর্তমান সরকারের সময়ে দেশরত্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান ।

 

চট্টগ্রাম ১১ আসনের স্মার্ট বাংলাদেশের অভিযাত্রী বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবক,৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ জিয়াউল হক সুমন।  গতকাল রোববার রাতে ৩৮নং ওয়ার্ড চান্দারপাড়া এজিএস ক্লাবের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্যে এসব বলেন ।

সংগঠনের সভাপতি মুহাম্মদ কাইসারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ সভায় উদ্ধোধক অতিথি ছিলেন চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ হাসান মুরাদ, বিশেষ অতিথি ছিলেন -বিশিষ্ট সমাজসেবক ও স়ংগঠক মোঃ জিন্নাত আলী রাসেদ, সংগঠক মোঃ আবু নাসের, চট্রগ্রাম আবাহনী জুনিয়র টিমের ম্যানেজার ও নগর ছাত্রলীগ নেতা মোঃ ইমতিয়াজ আহমেদ বাবলা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে উভয় টিমের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন আগত অতিথিরা।