ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ার হাইদগাঁওয়ে দুর্গোৎসব উপলক্ষে হুইপ সামশুল হক চৌধুরীর বস্ত্র বিতরণ

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

পটিয়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হাইদগাঁও ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সনাতনী সম্প্রদায়ের মাঝে উৎসব বস্ত্র বিতরণ করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন হাইদগাঁও ইউপির চেয়ারম্যান আবদুর রাজ্জাক। প্রধান অতিথি ছিলেন হুইপ সামশুল হক চৌধুরী।

 

বিশেষ অতিথি ছিলেন হুইপের উন্নয়ন সমন্বয়কারী, জেলা আওয়ামী লীগ সদস্য বিজন চক্রবর্তী, আওয়ামী লীগ নেতা জীতেন কান্তি গুহ, এজাজ চৌধুরী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মাহফুজুল হক হাফেজ, আওয়ামী লীগ নেতা হামিদ আলী, শহীদুল ইসলাম জুলু, আহমদ নুর, মাধাই চন্দ্র নাথ, আবুল হাসনাত ফয়সল, রনজিত কুমার চৌধুরী, ফয়জুল আবেদীন সুজিত, টিটু দেব, কাজী আবদুল কাদের, ইকরাম হোসেন অভি, সুশীল দেবনাথ, মাষ্টার শ্যামল দে, কাজল চৌধুরী প্রমূখ ।

 

এতে হুইপ সামশুল হক চৌধুরী বলেন, কেউ গুজবে কান দেবেন না। শেখ হাসিনা অসাম্প্রদায়িক দেশ গড়ার ক্ষেত্রে কারো সাথে আপস করবেন না। তিনি সবাইকে দেশ গড়ার কাজে আত্মনিয়োগের আহবান জানিয়ে বলেন, ধর্ম যার যার উৎসব সবার এ প্রত্যয়ে নিয়ে এগিয়ে যেতে হবে। তিনি পটিয়াকে অসাম্প্রদায়িক চেতনার চারণ ভূমি হিসেবে অভিহিত করে বলেন, এখানে কোন ধরনের সাম্প্রদায়িকতার স্থান নেই। সরকার শান্তিপূর্ণ পুজা উদযাপনে জিরো টলারেন্স নীতিতে অটল আছে এবং থাকবে।

 

তিনি পুজা চলাকালে মদসহ যে কোন ধরনের মদ জুয়া ও অসামাজিক কার্যকলাপ জড়িত ব্যাক্তি যেই হোক ছাড় পাবে না। তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তির যে কোন ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪