ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঙ্গুতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

চন্দনাইশ সংবাদদাতা,চট্টগ্রাম :

চন্দনাইশে সাঙ্গু নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র আসিফ বাবুর মরদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকাল দোহাজারীর সাঙ্গু রেলওয়ে ব্রিজ সংলগ্ন এলাকায় নদীর তলদেশ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহটি উদ্ধার করে আনে। ৯ বছর বয়সী শিশু আসিফ বাবু বাবা-মার সঙ্গে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দোহাজারী কালিয়াইশ ১০০ মেগাওয়াটের পাওয়ার প্ল্যান্টের কোয়ার্টারে থাকতো। বাবা সাহেব আলী দোহাজারী ১০০ পাওয়ার প্ল্যান্টের কর্মচারী। তাদের নিজ বাড়ি রংপুর জেলার বদরগঞ্জ থানার শ্যামপুর চিনিকল এলাকায়।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে সাঙ্গ নদীর চরে আসিফ বাবু ও তার বন্ধুরা ফুটবল খেলে পরে নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে সবাই গোসল করে উঠলেও আসিফ পানিতে তলিয়ে যায়। না পেয়ে বন্ধুরা পরিবারকে খবর দেয়। খবর পেয়ে স্থানীয় জেলে এবং পরিবারের স্বজনরা উদ্ধারের চেষ্টা চালানোর পরও তাকে খুঁজে পায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসেও ব্যর্থ হয়। পরে বৃহস্পতিবার সকালে নদী থেকে ছেলের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

 

নিখোঁজ নিহত আসিফ বাবুর মামী নুর বানু বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ডুবুরিরা আসিফের মরদেহ উদ্ধার করে। দুপুরে স্থানীয় মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর অ্যাম্বুলেন্স করে নিজ বাড়ি রংপুর জেলার বদরগঞ্জ থানার শ্যামপুর চিনিকল এলাকায় নিয়ে যাচ্ছি সেখানে জানাজা নামাজ শেষে কবরস্থানে দাফন করা হবে।

আমির, সিএনএনবাংলা২৪