ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ার ছনহরায় ষোড়শীবালা উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেলের জন্মদিন পালিত

আবদুল হাকিম রানা, পটিয়া :

 

পটিয়ার ছনহরা ষোড়শী বালা উচ্চবিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস- ২০২৩খ্রি. উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুন্দর হাতের লেখা, কুইজ, রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেখ রাসেল দেয়ালিকাসহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে উদযাপিত হয়। প্রতিযোগিতা শেষে আলোচনা ও পুরস্কার বিতরণী সভা, প্রধান শিক্ষক কে.এম. আব্দুল গনির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সভাপিত ও ছনহরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জনাব মো. ওছমান আলমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য জনাব মুজিবুর রহমান, ১৪নং ইউনিয়নের ১নং প্যানেল চেয়্যারম্যান ও ম্যানেজিং কমিটির সংরক্ষিত মহিলা সদস্য জনাব ছেনোয়ারা বেগম এবং আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও ১৫ নং ছনহরা ইউনিয়ন পরিষদের ০৩ নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউ.পি সদস্য জনাব মোহাম্মদ ইকবাল হোসেন। সভার শুরুতে ধর্মগ্রন্থ থেকে পাঠের মধ্যে দিয়ে সভা শুরু হয়।

 

ধর্মগ্রন্থ থেকে পাঠ করেন শিক্ষার্থী মো.ইউছুপ তামিম, ঈশা বিশ্বাস, নিরব বড়ুয়া। আলোচনায় অংশগ্রহণ করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও ছনহরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক জনাব মো. ওছমান আলমদার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মুজিবুর রহমান ও জনাব উত্তম বৈদ্য।

 

শিক্ষকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন জনাব সুকৃতি রাণী দে, অলকেশ কুমার দাশ, হোসনে আরা বেগম, পপি বড়ুয়া, গোপা বিশ্বাস, মোঃ বাহাদুর, অণিমা রাণী দে, মো: খাইরুল ইসলাম, নিবেদন বিশ্বাস, শাহাব উদ্দিন, মো: আনোয়ার হোসেন, মুক্তি মজুমদার, মোহাম্মদ ইদ্রিস, শরীফুল ইসলাম এবং প্রধান শিক্ষক কে.এম. আব্দুল গনির সমাপনী বক্তব্য শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক অলকেশ কুমার দাশ এবং মোনাজাত পরিচালনা করেন ইসলাম ধর্মীয় শিক্ষক জনাব মাওলানা মো. বাহাদুর ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪