ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁচতে চান বীমাকর্মী ইয়াছমিন

আবদুল হাকিম রানা :

 

বীমাকর্মী ইয়াছমিন আকতারের (২২) উরুসন্ধিতে এভিএন/ জয়েন্টের হাঁড় নষ্ট হয়ে পঁচন ধরেছে। এখন স্বাভাবিকভাবে হাটতে পারেন না তিনি। জরুরিভিত্তিতে তার এভিএন প্রতিস্থাপনসহ উন্নত চিকিৎসা না হলে তার দুটি পা চিরতরে পঁচে যাওয়ার শংকা করছেন চিকিৎসকরা। তার অবস্থা দিনদিন জটিল হচ্ছে। চিকিৎসকেরা তার চিকিৎসার জন্য ৪ লক্ষ টাকার প্রয়োজন বলে অভিমত প্রকাশ করে বলেন, ২ লাখ দিয়েই প্রথমে চিকিৎসা শুরু করতে হবে।

 

জানা গেছে, ইয়াছমিন একজন কৃষকের সন্তান। তার পক্ষে এতো টাকা জোগাড় করে কঠিন। বিধায় বিত্তবানদের সহযোগিতা প্রয়োজন। জানতে চাইলে ইয়াছমিন আকতার জানান, আমার ইভিএন প্রতিস্থাপন করা না হলে দু`পা হারানোর আশংকা রয়েছে। এর জন্য ৪ লক্ষ টাকা প্রয়োজন।

 

ইয়াসমিন বলেন, আমার পিতা কামাল উদ্দিন একজন কৃষক। আমাদের জমিজমা সহায়-সম্বল বলতে তেমন কিছুই নেই। ইয়াসমিনরা ফকিরটিলা ৮ নং ওয়ার্ড, ইয়াছিন নগর, হলুদিয়া ইউনিয়ন, রাউজান, চট্টগ্রামে বসবাস করেন।

জানা গেছে, টাকার অভাবে তার চিকিৎসা চলছে না। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, এই চিকিৎসায় প্রায় ৪লাখ টাকা পর্যন্ত খরচ হতে পারে। তার পরিবারের পক্ষে ব্যয়বহুল এই চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে দাড়িয়েছে। তাই ইয়াসমিন বিত্তবানদের সহযোগিতা চান। যা পেলে তিনি নতুন করে বেঁচে থাকার ঠিকানা খুঁজে পাবেন।

 

ইয়াসমিনকে সাহায্য পাঠানোর ঠিকানা : ইসলামী ব্যাংক, চন্দনাইশ শাখা, সঞ্চয়ী হিসাব নং ২০৫০৭৭৭০২১৩৯৫৫৫৩৭ মোবাইল যোগাযোগ : ০১৬১১১৬২৯২৯, ০১৮৪০২৭৩৭৩৬।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪