ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে বিএনপির ভাইস-চেয়ারম্যান নোমানের গাড়িবহরে হামলা

আলমগীর হোসেন:সিএনএন বাংলা২৪

খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়িবহরে হামলা ও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরের দিকে জেলা আওয়ামী লীগ অফিসের সামনে এই হামলা ঘটনা ঘটেছে। হামলায় খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ অন্তত ৫ জন আহত হয়েছেন।

খাগড়াছড়ি জেলার বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন, জেলা বিএনপির সমাবেশে যোগ দিতে আসার পথে আব্দুল্লাহ আল নোমানের গাড়ি ভাঙচুর করা হয়। হামলায় জেলা বিএনপির সহসভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম জুয়েল ও আহবায়ক কমিটির সদস্য কামরুল হাসান আকাশ, মানিকছড়ি উপজেলা ছাত্রদলের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক মোঃ সোহেল রানা, পৌর ছাত্রদল নেতা ইফতি আহমদ, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য শেখ রাসেল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সাংগঠনিক আরিফ মেহেদী, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আহত হয়েছেন।

এদিকে খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন পাল্টা অভিযোগ করে বলেন, বিএনপির নেতাকর্মীরা গাড়িবহর নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা চালান। পরে আওয়ামী লীগের নেতাকর্মীরা পাল্টা জবাব দিয়েছেন।

খাগড়াছড়ির পুলিশ সুপার নাইমুল হক জানান, পুলিশ অত্যন্ত সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। জেলা পুলিশের পক্ষ থেকে উভয়পক্ষের কাছে সহযোগিতা কামনা করা হয়েছে।

 

এইচ এম কাদের সিএনএন বাংলা২৪