ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় স্বতন্ত্র প্রার্থীর এপিএসের নেতৃত্বে মাইক ভাংচুর, আহত ১

নিউজ ডেস্ক :
পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে নৌকা প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীর প্রচারণার একটি মাইক ভাংচুর করা হয়েছে। এসময় প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছেন পটিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের আবদুল রাজ্জাকের পুত্র মো: ইমতিয়াজ (১৮)।

আহত ইমতিয়াজ পটিয়া উপজেলা হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর এপিএস নামধারী এমএ এজাজের নেতৃত্বে হামলা করা হয়েছে। হামলার এক পর্যায়ে মাইক ভাংচুর করা হয় এবং নৌকা প্রার্থীর পোস্টার ছিঁড়া হয়।

জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা এমএ এজাজের বাড়ি কুসুমপুরা ইউনিয়নে। নৌকা প্রতীকের প্রার্থী মঙ্গলবার বিকেলে কোলাগাঁও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় পাশের ইউনিয়ন কুসুমপুরাতে মাইকের মাধ্যমে নৌকা প্রতীকের প্রচার করা হয়। মাইকিং এর এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর এপিএস পরিচয়কারী এজাজের নেতৃত্বে ১০-১৫ জনের কিছু উচ্ছৃঙ্খল যুবক হামলা করে এবং মাইক ভাংচুর করে।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম শামসুজ্জামান জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা এজাজের নেতৃত্বে কিছু যুবক মাইক ভাংচুর করেছে। বিষয়টি থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশকে অবহিত করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।