ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংযুক্ত আরব আমিরাতে ঈদে মিলাদুন্নবী ( সা:) ও মাইজভান্ডারীর ওরশ শরীফ অনুষ্ঠিত

আবদুল হাকিম রানা :

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, ইন্টারন্যাশনাল সিটি শাখার ব্যবস্থাপনায়, ইন্টারন্যাশনাল সিটি দুবাই, একটি হল রুমে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী(দঃ),ও মহান ২৬শে আশ্বিন বিশ্বঅলি শাহেন শাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ)’র ৩৫ তম বার্ষিক ওরশ শরীফ অনুষ্ঠিত হয়েছে ।

 

রবিবার গত ১৫ অক্টোবর উম্মুল আশেকীন সৈয়দা মা মুনাওয়ারা বেগম মাইজভাণ্ডারী (রাঃ) এর ২য় ওফাত বার্ষিকী ও কমিটির অভিষেক অনুষ্টান উপলক্ষে মিলাদ মাহফিল কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল উদ্দীন (হৃদয়)’র সঞ্চালনায় কমিটির সভাপতি মোঃ এম.জে আজগর এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

 

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম. এ মুরাদ, মোকতার হোসেন, রমজান আলী, আবুল বশর শাহেদ, ওয়াসিম, মিজান, আনিস, মুনছুর আলমসহ প্রমুখ ।

আলোচক হিসেবে বক্তব্য রাখেন ,এম. এ. মুরাদ সাহেব,মোঃ মোকতার হোসেন সাহেব, মোঃ রমজান আলী ।এসময় বক্তারা বলেন, রাসুল (দঃ)র জীবনাদর্শ অন্তরে ধারন করে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক) এর যে মানবতাবাদী সংগঠন গাউছিয়া হক কমিটি বর্তমান যুগ সংস্কারক আওলাদ এ রাসুল (দঃ) রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী ( ম.) র মিশন কে বাস্তবায়ন করার লক্ষ্য আমাদেরকে এক সাথে কাজ করে যেতে হবে ।

 

আরো উপস্থিত ছিলেন, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ,বিভিন্ন শাখা থেকে আগত মেহমানবৃন্দ ও ইন্টারন্যাশনাল সিটি শাখার সকল সম্পাদক ও সদস্যবৃন্দ, সর্বস্তরের আশেকে রাসূল(সাঃ) ও আশেকে গাউসুল আজম মাইজভাণ্ডারী।

 

মিলাদ-কিয়াম ও আখেরী মোনাজাতে ফিলিস্তিন সহ বিশ্ব মুসলিম উম্মার জন্য দোয়া করেন এম. এ মুরাদ। পরে তবারুক বিতরনের মাধ্যমে মাহফিল সম্পন্ন হয়।

 

আমির, সিএনএনবাংলা২৪