ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গার্মেন্টসকর্মী ধর্ষণের ঘটনায় ভূয়া আইনজীবী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

 

চট্টগ্রামে আইনজীবী ও সাংবাদিক পরিচয় দিয়ে এক নারীর সাথে সখ্যতা গড়ে বিয়ের আশ্বাস এবং পরে ধর্ষণের অভিযোগে হৃদয় নামে একজন আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

 

পুলিশ জানায়, চট্টগ্রাম নগরীর সিইপিজেড (ফ্রী পোর্ট) এলাকা থেকে সিএনজিযোগে কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এশিয়ান এসআর আবাসিক হোটেলে একাধিকবার ভিকটিম গার্মেন্টস কর্মীকে ধর্ষণ করে হৃদয়।

 

জানা যায়, আসামি মোঃ কামরুল হাসান হৃদয়ের সাথে বিগত ৬ মাস পূর্বে অনলাইনে ভুক্তভোগীর পরিচয় হয়। আসামি নিজেকে আইনজীবী ও সাংবাদিক পরিচয় দিয়ে ওই নারীর সাথে তার টিকটক আইডিতে কথাবার্তা ও মোবাইল নাম্বার আদান প্রদান করে এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্ক গড়ে উঠার পর ভুক্তভোগীকে বিয়ে করার কথা বলে হোটেলে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

 

ভুক্তভোগী ওই নারীর অভিযোগের ভিত্তিতে সিএমপির কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে কোতোয়ালী থানার এসআই সজীব কুমার আচার্য বন্দর থানাধীন ৩৮ নং ওয়ার্ডের দ: মধ্যম হালিশহর মাইজপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভূয়া আইনজীবী কামরুল ইসলাম হৃদয়কে আটক করে। আসামি মোঃ কামরুল ইসলাম হৃদয়ের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ ইউপিতে বলে জানা গেছে।

 

পুলিশ জানায়, এই প্রতারক বিগত ২০২২ সালেও ভূয়া আইনজীবী, ব্যারিষ্টার ও মফস্বলের এক পত্রিকার সাংবাদিক পরিচয়ে প্রতারণায় অভিযুক্ত হয়ে আটক ছিলেন বলে থানা সূত্রে জানা গেছে।