ই-পেপার | বুধবার , ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবা হত্যার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা, কবর থেকে মরদেহ উত্তোলন

নিজস্ব প্রতিনিধি, মুন্সীগঞ্জ

অটোরিকশার চালক হত্যার অভিযোগে তার স্ত্রী ও সন্তানসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর কবর থেকে নিহতের মরদেহ উত্তোলন করা হয়েছে। দাফনের ছয় দিন পর আব্দুল রাজ্জাক (৪৫) নামে অটোরিকশা চালকের মরদেহ বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

নিহতের মা রেজিয়া বেগম বাদী হয়ে নিহত আব্দুল রাজ্জাকের স্ত্রী সমেলা বেগম ও তার সন্তান মোহাম্মদ আলীসহ ১২ জনের নাম উল্লেখ করে গত ২৩ জুলাই গজারিয়া থানায় মামলা দায়ের করেন। মায়ের অভিযোগের প্রেক্ষিতে উপজেলার হোসেন্দী ইউনিয়নের হোসেন্দী গ্রাম সংলগ্ন কাটাখালী যৌথ কবরস্থান থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার ভুমি শামীম মিঞার নেতৃত্বে পুলিশের একটি দল তার মরদেহ উত্তোলন করে মর্গে পাঠায়।

 

এ সময় গজারিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহিদুল ইসলাম, গজারিয়া থানা পুলিশের সেকেন্ড অফিসার (এসআই) আবুল কালাম সেখানে উপস্থিত ছিলেন।

মহিদুল ইসলাম বলেন, কবর থেকে উত্তোলনের পর সকল প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে মুন্সীগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমিন আক্তার মরদেহ উত্তোলনের নির্দেশ দেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম মিঞা জানান, নিহত ব্যক্তির মা রেজিয়া বেগম বাদী হয়ে গজারিয়া থানায় মামলা দায়ের করেন। আব্দুল রাজ্জাককে হত্যা করা হয়েছে এমন সন্দেহে আদালতের বিজ্ঞ বিচারক নিহতের মরদেহ কবর থেকে উত্তোলন ও ময়নাতদন্তের নির্দেশ দিলে স্থানীয় পুলিশের সহায়তায় কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়।

 

উল্লেখ্য, গত ২১ জুলাই উপজেলার হোসেন্দী গ্রামে আব্দুল রাজ্জাককে মারধর করে মুখে কীটনাশক ঢেলে হত্যা করে রাতের আঁধারে কাউকে না জানিয়ে তাকে মাটিচাপা দেওয়ার অভিযোগে মামলা করায় নিহতের মরদেহ উত্তোলন করা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪