ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় নিহত মাওলানা সাইফুল্লাহর পরিবারের পাশে মসজিদ পরিচালনা কমিটি

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত বাঁশখালীর মাওলানা সাইফুল্লাহ খালেদের শোকাহত পরিবারের পাশে দাঁড়িয়েছে পটিয়া হাজী আবদুস সত্তার জামে মসজিদ পরিচালনা কমিটি। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে মসজিদের প্রতিষ্ঠাতা হাজী মো. আবুল বশরের নেতৃত্বে মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ মাওলানা সাইফুল্লাহ খালেদের শোকাহত পরিবারের সাথে সাক্ষাৎ করেন।

এসময় মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সেলিম উল্লাহ, সহ-সভাপতি নুরুল আবচার, নুর মোহাম্মদ (আলিকু), ইব্রাহিম খলিল, নুর মোহাম্মদ, যুগ্ন সম্পাদক জামাল উদ্দীন, হাজী সাদেক হোসেন, সদস্য বদিউল আলম, জসীম উদ্দীন, শহিদুল ইসলাম পটল, নাজিম উদ্দীন, মো. আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

পটিয়া হাজী আবদুস সত্তার জামে মসজিদ পরিচালনা কমিটি নেতৃবৃন্দ এসময় মরহুম সাইফুল্লাহ খালেদের কবরে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও কবর জেয়ারত করেন। পরে মসজিদ পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা হাজী মো. আবুল বশর মাওলানা সাইফুল্লাহ খালেদের জেয়াফতের জন্য নিজস্ব তহবিল থেকে বিশ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন এবং মসজিদ পরিচালনা কমিটির সকল সদস্যদের সাথে আলোচনা করে মাওলানা সাইফুল্লাহ খালেদের পরিবারের পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, বাঁশখালীর গন্ডামারার কৃতি সন্তান মাওলানা সাইফুল্লাহ খালেদ গত শনিবার সন্ধ্যায় চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন। তিনি পটিয়া আবদুস সালাম (রহ.) দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ও পটিয়া হাজী আবদুস সত্তার জামে মসজিদের খতিব ছিলেন।