ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে চ্যানেল আই’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলমগীর হোসেন, খাগড়াছড়ি :

 

খাগড়াছড়ি প্রেসক্লাবে কেক কেটে চ্যানেল আইয়ের ২৫ বছর পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়েছে। আমরা বলছি ‘পঁচিশ উচ্ছ্বাস, লাল সবুজে বিশ্বাস’-এই পতিপাদ্য সামনে রেখে খাগড়াছড়িতে চ্যানেল আইয়ের ২৫ বছরে পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়। এ উপলক্ষে রবিবার (১ অক্টোবর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও শহরে শোভাযাত্রা বের করা হয়।

 

খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে আলোর নির্বাহী পরিচালক তরুণ কান্তি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুজ্জামান। তিনি চ্যানেল আইয়ের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

 

বিশেষ অতিথি ছিলেন দৈনিক অরুনা বার্তা সম্পাদক ও সাবেক প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এইচ এম প্রফুল্ল, সমাজকর্মী জানে আলম, নতুন কুড়ি ক্যান্টমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষক রুশদীনা আখতার জাহান।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চ্যানেল আইয়ের খাগড়াছড়ি প্রতিনিধি মো: আজহার হীরা। আলোচনা সভায় বক্তাগণ বলেন, নিরপেক্ষতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ, হৃদয়ে মাটি ও মানুষের
মত মানসস্মত অনুষ্ঠান আর বিনোদন দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে চ্যানেল আই।

 

খাগড়াছড়ি চ্যানেল আই দর্শক ফোরামের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪