ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালী উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

 

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ছাত্রলীগের অফিসিয়াল প্যাডে কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, ছাত্রলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আওতাধীন বাংলাদেশ ছাত্রলীগ বাঁশখালী উপজেলা শাখা, বাংলাদেশ ছাত্রলীগ বাঁশখালী পৌরসভা শখা, বাংলাদেশ ছাত্রলীগ সাতকানিয়া সরকারী কলেজ শাখার নবগঠিত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

 

উল্লেখ্য, বুধবার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১০৪ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করে। কমিটি গঠনের দিন না যেতেই কেন্দ্রীয় ছাত্রলীগ উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করে।

 

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের মুঠোফোনে বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগ বাঁশখালী উপজেলা শাখার কমিটিসহ উপজেলার পৌরসভা, সরকারী আলাওল কলেজ ও সাতকানিয়া সরকারী কলেজের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। কেন বিলুপ্ত ঘোষণা করা হলো জানতে চাইলে তিনি কারণ জানেন না বলেও জানান।

 

এদিকে বিকেলে সদ্যঘোষিত বাঁশখালী উপজেলা কমিটি বাতিল চেয়ে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের একাংশের বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল উপজেলা সদরে সম্পন্ন হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪