ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত নিরুপম নাগ

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ

ময়মনসিংহ রেঞ্জের সততা, কর্মদক্ষতা ও সাহসিকতার সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসার ফলে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন নিরুপম নাগ । এসআই নিরুপম নাগ কোতোয়ালী মডেল থানায় দীর্ঘদিন যাবত সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। ইতোপূর্বে তিনি ময়মনসিংহ রেঞ্জ ও জেলায় একাধিক শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কার পেয়েছেন।

 

তিনি গত জুলাই মাসে ওয়ারেন্ট নিষ্পত্তি ২৭টি, সিডিএমএস এর মাধ্যমে মামলা নিষ্পত্তি ২টি, ভিকটিম উদ্ধার ১টি, নন-একজাইজার প্রসিকিউশন দাখিল ১টি,বিরোল ইস্যু ২০টি, বন্দুক চেকিং ৪টি, ফৌঃকাঃ ১৬৪ ধারা জবানবন্দী ২টি, উঠান বৈঠক ৮টি, জুলাই মাসে উদ্ধার ইয়াবা -১৫০০পিস, ৯ গ্রাম হেরোইন, ২৪ বোতল বিদেশী মদ, মোটরসাইকেল১টি, মোবাইল ৬টি উদ্ধারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদান রাখায় এবার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়।

 

তিনি ১৮ সেপ্টেম্বর সোমবার ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ে ডিআইজি দেবদাস ভট্টাচার্য পিপিএম এর হাত থেকে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন। এসময় রেঞ্জ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ময়মনসিংহ রেঞ্জ অফিস থেকে সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার পাওয়ার পর এসআই নিরুপম নাগ গনমাধ্যমকে জানান, আমি ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য পিপিএম স্যারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে শেষ্ঠ এসআই নির্বাচিত করার জন্য।

 

এছাড়াও ধন্যবাদ জানাচ্ছি জেলা পুলিশের সুযোগ্য অভিভাবক পুলিশ সুপার মাসুম আহম্মদ ভূঞা স্যার ও কোতোয়ালী মডেল থানার ওসি মো: শাহ্ কামাল আকন্দ পিপিএম স্যারকে। যাদের অনুপ্রেরণায় আমি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছি। স্যারদের সহযোগিতা না পেলে আমি শ্রেষ্ট এস আই নির্বাচিত হতে পারতাম না।

 

তিনি আরো বলেন, আমার সব সময়ের চাওয়া জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। কোতোয়ালী মডেল থানার ওসি স্যারের সহযোগিতা করায় আমরা এ পুরস্কার অর্জন করতে পেরেছি।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪