ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রামুর ফটোগ্রাফার হারাধন পরলোকে: বিভিন্ন মহলের শোক

রামু প্রতিনিধি:

রামু চৌমুহনীর ব্যবসা প্রতিষ্ঠান পংকজ ষ্টুডিও’র স্বত্বাধিকারি, আধুনিক ফটোগ্রাফার হারাধন ধর পরলোক গমন করেছেন। তিনি বুধবার (১৯ জুলাই) বিকাল সাড়ে চারটায় ফতেখাঁরকুল ইউনিয়নের উত্তর শ্রীকুলস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

 

তিনি স্ত্রী, ২পুত্র, ৩ মেয়ে, নাতি- নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার রাত ৯ টায় রামু কেন্দ্রীয় শ্মশানে প্রয়াতের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। হারাধন ধর চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার গোমদন্ডী এলাকার প্রয়াত নিরঞ্জন ধরের সন্তান। তিনি ১৯৭৮ সালে রামুতে এসে ব্যবসা শুরু করেন এবং স্থায়ীভাবে বসবাস করেন।

 

এদিকে ফটোগ্রাফার হারাধন ধরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের ডেপুটি এডিটর ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী, রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি ছড়াকার দর্পণ বড়ুয়া, রামু চৌমুহনী বনিক সমবায় সমিতির সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী, রামু উপজেলা পূজা উদযাপন পরিষদ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তপন মল্লিক, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, সভাপতি নীতিশ বড়ুয়া, সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ প্রমুখ। শোক বার্তায় নেতৃবৃন্দ প্রয়াতের পারলৌকিক শান্তি কামনা করছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

নুর মোহাম্মদ, সিএনএন বাংলা২৪