ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়িতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোমেন শর্মা’র সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শামিমা আক্তার, সহকারী কমিশনার (ভুমি) শামসুদ্দিন রেজা, উপজেলা কৃষি অফিসার এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, সদর ইউপির চেয়ারম্যান নুরুল আবছার ইমন, বাইশারী ইউপির চেয়ারম্যান মো: আলম, ঘুমধুম ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, সোনাইছড়ি ইউপির চেয়ারম্যান এন্যানিং মার্মা, দোছড়ি ইউপির চেয়ারম্যান মোঃ ইমরান, প্রেসক্লাবের প্রতিষ্ঠতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, আহবায়ক আব্দুল হামিদ, যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য জয়নাল আবেদ্দিন টুক্কু, সদস্য সাজিদা আক্তার রুনাসহ পুলিশ ও বিজিবির প্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গোয়েন্দা সংস্থার লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা কার্যক্রমের সিন্ধান্ত গৃহীত হয় এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায় চোরাচালান ও মাদকসহ বিভিন্ন অপরাধ দমনের বিষয়ে আরো আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানিয়ে উপজেলার সোনাইছড়ি ও বাইশারীতে নতুন করে ২টি চেকপোস্ট বসানোর সিন্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে ব্যাপক আলোচনা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪