ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

আবদুল হাকিম রানা, পটিয়া :

চট্রগ্রামের পটিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম রবিউল হোসেন রুবেল (৩২)। সে উপজেলার ধলঘাট ইউনিয়নের ইশ্বরখাইন গ্রামের আবদুল মালেক সওদাগরের কনিষ্ট পুত্র। ঘটনাটি ঘটে ধলঘাট ইউনিয়নের দেওয়ান হাট সংলঘ্ন দুটি মরগি ফর্মের পাশে গতকাল শনিবার সকাল ৯ টায়।

জানা যায়, উপজেলার ধলঘাট ইউনিয়নের আবদুল মালেকের পুত্র রবিউল হোসেন রুবেল দেওয়ান হাটের পশ্চিম পাশে পৈত্রিক জমিতে গতকাল শনিবার সকালে আমন ধানের চারা বহন করে তা রোপনের জন্য ঘর থেকে বের হয়। সে দেওয়ান হাট মসজিদ পার হয়ে আবদুল আজিজের মুরগী ফার্মক্রস করার সময় তার আমন চারার ভারের সাথে বৈদ্যুতিক তারের সাথে লাগলে সে তার থেকে চারার ভার হাতে সরানোর চেষ্টা করে। এ সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হাত ও কাদ জ্বলসে সে মাটিতে লুটিয়ে পড়ে। পড়ে অজ্ঞান অবস্থায় স্থানীয় লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পটিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকারের নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ওসি প্রিটন সরকার বলেন, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে।তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায়
এ ঘটনায় অপমৃত্যু মামলা রুজু করা হবে।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪