ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পানিতে পড়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

বিশেষ প্রতিবেদক:

টেকনাফের হোয়াইক্যং এলাকায় সেতুর রেলিং থেকে খালে পড়ে কামরুজ্জামান কাইয়ুম (২৫) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার হোয়াইক্যং বাজারপাড়ার বাসিন্দা আবদুল হক ওরফে বুইগ্যার ছেলে ও হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন।

 

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হোয়াইক্যং বাজারের দক্ষিণে পাশের খালের সেতুতে এ ঘটনা ঘটে।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করে হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান জানান, রাতে বাজারের দক্ষিণ পাশের খালের ওপর সেতুর রেলিংয়ে বসে দুই-তিনজন বন্ধু আড্ডা দিচ্ছিলেন। এমন সময় হঠাৎ কামরুজ্জামান কাইয়ুম সেতুর নিচে পানিতে পড়ে যান। তাৎক্ষণিক টর্চলাইট দিয়ে সেতুর নিচে খোঁজাখুঁজি করলেও অতিরিক্ত জোয়ার ও স্রোতের কারণে তাঁর সন্ধান পাওয়া যায়নি। স্থানীয় লোকজন দুই থেকে তিন ঘণ্টা ধরে তল্লাশি করে সেতুর নিচ থেকে কামরুজ্জামানের মরদেহ উদ্ধার করে। পরে থানা-পুলিশকে অবহিত করে বিকালে জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে। হয়ত সাঁতার না জানার কারণে তাঁর মৃত্যু হয়েছে। খালের পানি গভীর হওয়ায় কামরুজ্জামান উঠে আসতে পারেননি।

 

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জুবাইর সৈয়দ জানান, লাশ উদ্ধারের পর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪