ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় ডেঙ্গুতে প্রাণ গেল কলেজছাত্রীর

আবদুল হাকিম রানা, পটিয়া

চট্টগ্রামের পটিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আফনান নাছির বর্ষা (২১) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটার দিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনানিহারা গ্রামের বিশিষ্ট ক্রীড়া সংগঠক নাছির উদ্দিনের কন্যা। আফনান চট্টগ্রামের কুমিরা ইসলামিয়া কলেজের অনার্স ৩য় বর্ষের ইংরেজি বিভাগের ছাত্রী ছিলেন বলে জানা গেছে।

 

বিষয়টি নিশ্চিত করে কুসুমপুরা ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল কাদের হিরু জানান, এক সপ্তাহ আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় নাছির উদ্দিনের মেয়ে আফনান ও ছেলে আদনান। এর মধ্যে আফনানের অবস্থা গুরুতর হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তারা চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকেন। বর্তমানে ছেলে আদনান গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

ডেঙ্গু জ্বরে আক্রান্ত এই কলেজছাত্রীর মৃত্যুতে পটিয়ায় শোকের ছায়া নেমে আসে। হুইপ সামশুল হক চৌধুরীসহ বিভিন্ন সংগঠনের নেতারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪