ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিককন্যা এপি-কে সংবর্ধনা দিলো কক্সবাজার জেলা প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

 

কক্সবাজারে সাংবাদিককন্যা এপি-কে জমকালো আয়োজনে সংবর্ধনা দিয়েছে কক্সবাজার জেলা প্রেসক্লাব। চট্টগ্রাম জেলা ও দায়রাজজ আদালতের আইনজীবী উম্মুল হায়াত এপি সুপ্রিমকোর্টের হাইকোর্ট ডিভিশনে আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হওয়ায় এই সংবর্ধনা দেওয়া হয়।

 

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কক্সবাজার জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- এনজিও ফোরামের সদস্যসচিব ও কোস্ট ফাউন্ডেশনের সহকারি পরিচালক জাহাঙ্গীর আলম।

 

কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রূপালী সৈকতের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এইচএম ফরিদুল আলম শাহীন। আমন্ত্রিত অতিথি ছিলেন- চট্টগ্রাম জেলা ও দায়রাজজ আদালতের আইনজীবী এহসানউল্লাহ মানিক।

 

কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সিএনএন বাংলা সম্পাদক তৌহিদ বেলাল’র পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- সংবর্ধিত অতিথি অ্যাডভোকেট এপি’র গর্বিত পিতা, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার এইচএম এরশাদ।

 

এতে আরও বক্তৃতা করেন- কক্সবাজার জেলা প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক রূপালী সৈকতের ভারপ্রাপ্ত সম্পাদক আবুল হাশেম, অর্থ সম্পাদক জাহেদ হোসেন, যুগ্ম সম্পাদক আমিনউল্লাহ আমিন, সহ সাংগঠনিক সম্পাদক শেখ সেলিম, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল্লাহ বিন ছিদ্দিক ম্যাক্স, অফিস সম্পাদক মোহাম্মদ হাসান, কার্যনির্বাহী সদস্য জাহেদ হোসেন, মাহবুব আলম মিনার, আকতার হোসেন কুতুবী, আইন বিষয়ক সম্পাদক রেবেকা সুলতানা আইরিন, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪