ই-পেপার | শুক্রবার , ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম নগরীর চরপাড়া থেকে চোরাই মালামালসহ আটক ২

চট্টগ্রাম ব্যুরো অফিস:

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা মডেল থানাধীন চরপাড়া মোড়স্থ তাসবির টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিঃ এর মালিক মোঃ তানভীর হোসেনের দায়ের করা এজাহার নামীয় মোঃ আজম খানসহ অজ্ঞাতনামা চোর সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ।
চোরেরা অফিস কক্ষ ও নিচ তলার ষ্টোর রুমে ফ্যাক্টরীর জানালার কাঁচ ভেঙ্গে সঙ্গোপনে অনাধিকারভাবে প্রবেশ করে বেশ কিছু মালামাল চুরি করে নিয়ে যায় বলে থানায় অভিযোগ সূত্রে জানা গেছে।

বাদী তানভীর এজাহারে উল্লেখ করেন, অফিসের টেবিলের ড্রয়ার থেকে নগদ ৪,৯২০টাকা, ৫টি মোটর, ১টি হাইড্রোলিক জগ, ১টি এমএস প্লেট, বিভিন্ন সাইজের ৯ সেট ক্যাবল, ১টি হেমার ড্রিল মেশিন- যার মূল্য প্রায় সাড়ে বারো লক্ষ টাকা বলে জানিয়েছেন।

 

এজাহারের প্রেক্ষিতে পতেঙ্গা মডেল থানায় একটি নিয়মিত মামলার প্রেক্ষিতে সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) ও অফিসার ইনচার্জ’র নেতৃত্বে এসআই সাঈদুর রহমান চরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আজম খান ও ইকবাল হোসেন মানিক (মনির)কে ১টি হেমার ড্রিল, ১টি কাটিং মেশিন ১, সাউন্ড বক্স ১টি, ১টি কাটার, মাস্ক ১ বক্সসহ আটক করে।

 

আটক পরবর্তীতে ইকবাল হোসেনের দেওয়া তথ্যমতে চরপাড়া গোল্ডেন বীচ জাহাঙ্গীরের ভাঙ্গারীর দোকান থেকে মামলার চোরাই যাওয়া আলামত এইচ বিম ৬টি, মোটর গিয়ার ১টি, মোটর কয়েল ১টি, মোটর রোলার ৫টি, মোটর তামা ৭টি, মোটর পার্টাস ৬টি উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

ধৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার কর্তব্যরত ডিউটি অফিসার।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট