ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে চালককে ছুরিকাঘাতে হত্যা, পরে অটোরিকশা ছিনতাই

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:

ময়মনসিংহ নগরীতে হাসেম মিয়া (২৯) নামের এক চালককে হাত-পা বেঁধে হত্যা পরে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি ২০২৪) সকালে নগরীর জয়নুল আবেদীন পার্ক এলাকার ব্রহ্মপুত্র নদের পাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

 

নিহত হাসেম মিয়া ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের কলাপাড়া গ্রামের জহুর উদ্দিনের ছেলে। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ত্রিদীপ কুমার বীর প্রতিবেদনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন হাসেম মিয়া। মধ্যরাত হলেও না ফেরায় অটোরিকশার মালিক তার নম্বরে ফোন করে বন্ধ পান। এরপর থেকে অটোরিকশার মালিক ও হাসেম মিয়ার পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। তবে, কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

 

আজ সকালে ব্রহ্মপুত্র নদের পাড়ে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পার্কে যাওয়া লোকজন থানায় খবর দেওয়া হলে, পরে মরদেহটি হাসেম মিয়ার বলে নিশ্চিত করে পুলিশ।

 

এসআই ত্রিদীপ কুমার বীর বলেন, ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাই করতেই তাকে হাত-পা বেঁধে বুকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পরে মরদেহ ব্রহ্মপুত্র নদের পাড়ে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।