ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ কাল

কক্সবাজার অফিস :

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আগামীকাল ৮ মে। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- হাবিব উল্লাহ, জয়নাল আবেদীন, গোলাম কুদ্দুস চৌধুরী, মোহাম্মদ শরীফ বাদশা ও আবদুল্লাহ আল নিশান।

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- মিফতাহুল করিম বাবু, মঈন লউদ্দিন তোফাইল, জাহেদুল হুদা, শাহজাহান পারুল ও আবু ছালেহ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- জাহানারা বেগম, মনোয়ারা বেগম ও মিনুয়ারা বেগম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মহেশখালী উপজেলার মোট ৮৬ টি ভোট কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ২ লক্ষ ৫৭ হাজার ৪৫৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের লক্ষে মহেশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মীকি মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) তাছবীর হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। দুপুরে মহেশখালী মডেল হাইস্কুল হতে ভোট গ্রহণের মালামাল বিতরণ করা হয়। এ নির্বাচন সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন করতে মাঠে থাকবেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‍্যাব, পুলিশ, আনসার সহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য।