ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদগাঁওতে পুলিশ ডে পালিত

নিজস্ব প্রতিনিধি :

পুলিশই জনতা-জনতাই পুলিশ’ স্লোগানকে সামনে রেখে জনগণের সাথে পুলিশের সম্পর্ক আরও সুদৃঢ় করে পুলিশী সেবাসমূহ জনগণের দোড়গোড়ায় পৌঁছানোর লক্ষ্যে কমিউনিটি পুলিশিং ডে’২৩ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করে কক্সবাজারের ঈদগাঁও থানা পুলিশ। শনিবার (৪ নভেম্বর) সকাল দশটায় ঈদগাঁও থানা কম্পাউন্ড থেকে একটি র্যালি শুরু হয়ে ফকিরা বাজারের বিভিন্ন স্থান ঘুরে পূণরায় ঈদগাঁও থানা মাঠে গিয়ে শেষ হয়। পরে পুলিশ ডে-র এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মাস্টার নুরুল আজিম। সভাপতিত্ব করেন, ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গোলাম কবির।

 

 

এ সময় ঈদগাঁও থানার কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সেক্রেটারি, জনপ্রতিনিধি ও সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।আলোচনা সভায় অতিথিরা আইনশৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন এবং একটি সুস্থ ও উন্নয়নমুখী জাতি গঠণে পুলিশকে সহায়তার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

 

 

এসময় আরও উপস্থিত ছিলেন, ঈদগাঁও উপজেলার আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ও জালালাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম, ঈদগাঁও বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো।আলোচনা সভার শুরুতে কুরআন তেলোয়াত করেন, ঈদগাঁও উপজেলা ইমাম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা এনামুল হক ইসলামাবাদী।

 

সিএনএন বাংলা২৪