ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পেকুয়ায় জাহেদ আইসিটি এডুকেশন কেয়ারে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

পেকুয়া উপজেলা প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় জাহেদ আইসিটি এডুকেশন কেয়ার এর এইচএসসি-২৩ ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

১৯ আগষ্ট, শনিবার সকালে পেকুয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের মিলনায়তনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। চ্যানেল এস এর পেকুয়া প্রতিনিধি দেলোয়ার হোসাইনের সঞ্চালনা ও জাহেদ আইসিটি এডুকেশন কেয়ারের প্রধান পরিচালক জাহেদুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আরিফ।

 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কালবেলার পেকুয়া প্রতিনিধি এস এম জুবাইদ, চট্টগ্রামের মঞ্চ নাটক ও টিভি অভিনেতা মো শোয়াইব হোসাইন সৌরভ, চট্টগ্রাম এহসান’স ইংলিশ কেয়ারের পরিচালক এহসান রাফায়ত, পেকুয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক হাসান শহিদ মুক্তা, জাহেদ আইসিটি এডুকেশন কেয়ারের সহকারি পরিচালক মো শাহনেওয়াজ, দৈনিক চকোরীর পেকুয়া প্রতিনিধি হিরো আলম, জাহেদ আইসিটি এডুকেশন কেয়ারের প্রাক্তন ছাত্র ছাদেকুর রহমান, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, আসাদুজ্জামান নুর, আকিবুল ইসলাম, জাসেদুল ইসলাম রিয়াদ, সোলাইমান শহিদসহ এইচএসসি-২৩ ব্যাচ ও জাহেদ আইসিটি এডুকেশন কেয়ারে অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সংবর্ধনায় বক্তারা বলেন, ‘পেকুয়ার জন্য আইসিটি বিষয়ে যথাযথ শিক্ষা অর্জনের জন্য একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্টান জাহেদ আইসিটি এডুকেশন কেয়ার। ইতিমধ্যে এ প্রতিষ্ঠান যেভাবে সুনাম ছড়িয়েছে সেই সুনাম অক্ষুণ্ণ রাখা সকলের দায়িত্ব।’

 

বক্তারা পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরা এই দেশ এবং জাতির আগামী দিনের ভবিষ্যৎ। তোমরাই আগামীদিনের এই দেশ তথা সমাজের পরিচালক। আমরা চাই তোমরা সফল হয়ে আমাদের কোচিং সেন্টারের সুনাম বয়ে আনবে, পিতামাতা এবং এলাকাবাসীর মুখ উজ্জ্বল করবে। সুনাগরিক হও, এবং সর্বোপরি ভালো মানুষ হও।

তোমরা হয়তো সবাই জিপিএ-৫ পাবে না, কিন্তু চাইলেই সবাই ভালো মানুষ হতে পারো। আর তোমরা ভালো করে পড়লেই একটা দেশ তথা একটি সমাজ তথা একটি রাষ্ট্র ভালো কিছু আশা করতে পারবে।’

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪