ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পেকুয়ায় পিকআপের ধাক্কায় মানসিক ভারসাম্যহীন নারী নিহত

দেলওয়ার হোসাইন, পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় পিকআপের ধাক্কায় রুবি আক্তার (৪৫) নামে এক মানসিক ভারসাম্যহীন নারী নিহত হয়েছে।

 

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেল ৪টায় পেকুয়া সদর ইউনিয়নের মৌলভী পাড়া কেজি স্কুল এলাকার এবিসি আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।রুবি আক্তার পেকুয়া সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৌলভী পাড়া এলাকার মৃত্যু বদিউল আলমের মেয়ে। তার ১১ বছর বয়সি একটি কন্যা সন্তান রয়েছে।

 

নিহতের বড় ভাই পশ্চিম গোঁয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হেলাল উদ্দিন জানান,আমার বোন মানসিক ভারসাম্যহীন সে কাপড় সেলাই করার জন্য কেজি স্কুল নামক ষ্টেশনে যাওয়ার পথে পেকুয়া চৌমুহনী মুখী দ্রুতগামি পিকআপ রুবি আক্তারকে ধাক্কা দেয়। এতে রুবি আক্তারের মাথায় আঘাত পেয়ে কান দিয়ে রক্ত বের হতে থাকে।

 

এসময় গাড়ি চালক কৌশলে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

 

ঘটনার বিষয় নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস বলেন, ঘটনার খবর পেয়ে এস আই মফিজের নেতৃত্ব পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শন করে একটি মিনি পিকআপ গাড়ি জব্দ করে। নিহতের আত্মীয়-স্বজনের জিম্মায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়েছে।

 

স্থানীয় সুত্র জানা যায়, নিহত রুবি আক্তারের স্বামী বেশ কয়েক বছর আগে মারা যায়,তখন থেকে পিতার বাড়ীতে ভাইদের আশ্রয়ে বসবাস করে আসছে।