ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শোক দিবসের অনুষ্ঠানে হুইপ সামশুল হক চৌধুরী : বঙ্গবন্ধুর সৈনিকরা তার স্বপ্নপূরণে ঐক্যবদ্ধ

আবদুল হাকিম রানা, পটিয়া

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের সমুচিত জবাব দিতে জাতীয় নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, দলের মধ্যে মনোনয়ন নিয়ে প্রতিযোগিতা থাকবে।

 

কিন্তু প্রতিহিংসা থাকবে না। আমরা যেই মনোনয়ন পাই না কেন, নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ব থাকবো। আমাদের চেতনায় সবসময় মুজিবার্দশ। তাই যখনই জয়বাংলা ধ্বনি উচ্চারিত হয় আমরা সব ভেদাভেদ ভূলে এক কাতারে চলে আসি। তাই মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ লালনে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

তিনি মঙ্গলবার বিকেলে পটিয়া আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আ. লীগ কর্তৃক বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা আ. লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান চৌধুরী। সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ. লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।

 

প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চেমন আরা তৈয়ব, পটিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোজাম্মেল হক, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবু জাফর চৌধুরী, পৌর মেয়র মো. আইয়ুব বাবুল, রাশেদ মনোয়ার, প্রদীপ দাশ, এডভোকেট আবদুর রশিদ, দেবব্রত দাশ দেবু, ডা. তিমির বরণ চৌধুরী, বিজন চক্রবর্তী, আবদুল খালেক, চেয়ারম্যান মোহাম্মদ সেলিম পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম সাধারণ সম্পাদক এম এন এ নাছির, কৃষক লীগ আহবায়ক সৈয়দ নুরুল আবছার। আলোচনা সভা শেষে হুইপ সামশুল হক চৌধুরী সার্বিক তত্ত্বাবধানে ১৫ হাজার মানুষের জন্য ৭টি কমিউনিটি সেন্টারে গণভোজের আয়োজন করা হয়।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪