ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

সালেহ আহমদ (স’লিপক), সিলেট

মৌলভীবাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে মৌলভীবাজার জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন।

 

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সভাপতি নির্মল কান্তি দেব ও সাধারণ সম্পাদক আবদুল জলিল শাহীন জেলা শাখার নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সহসভাপতি এড. মীর্জা ছায়েফ উদ্দিন বেগ, সহ-সভাপতি জসিম উদ্দিন, সহ-সভাপতি লক্ষী কান্ত দেব, যুগ্ম সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক কপিল দেব, সহ-সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান খান শামীম, দপ্তর সম্পাদক এড. ভিক্টর প্রেন্টিস উচ্ছ্বাস, প্রচার প্রকাশনা সম্পাদক বিষ্ণু পদ দেব, সহ-আইন বিষয়ক সম্পাদক এড. অমিতাভ ঘোষ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল হক, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোপাল পাল, যুব ক্রীড়া সম্পাদক অসিত রঞ্জন দত্ত, সমাজসেবা বিষয়ক সম্পাদক বিকাশ দেব সুমন, সদস্য বাবুল মিয়া, শামীম মিয়া প্রমুখ।

 

দুপুরে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা শাখার উদ্যোগে মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ করা হয়। এদিকে সন্ধ্যায় শহরের বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

 

এইচ এম কাদের.সিএনএন বাংলা২৪