ই-পেপার | শনিবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

আলমগীর হোসেন, খাগড়াছড়ি

খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিলসেডে সম্মানিত পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

১২ আগষ্ট সকালে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার কার্যাল এই কল্যাণ সভার শুরুতেই গত মাসের প্রস্তাবিত কল্যাণমূলক কাজ সর্ব-সম্মতিক্রমে বাস্তবায়ন করা হয়।

 

বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ তাদের বক্তব্যে বিভিন্ন সুবিধা-অসুবিধা ও সমস্যা তুলে ধরেন। পুলিশ সুপার মহোদয় তাদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন। সমস্যা সমাধানের নিমিত্তে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

 

পুলিশ সুপার কল্যাণ সভায় জুলাই মাসে বিভিন্ন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অর্জন ও চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত খাগড়াছড়ি জেলার বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

 

পুরস্কার প্রদান শেষে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার), অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য উপস্থিত সকল অফিসার ও ফোর্সকে জনগণের সার্বিক কল্যাণে সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রেখে কাজ করার আহব্বান সহ পুলিশ লাইন্সের পতিত জায়গায় বিভিন্ন রকম মৌসুমী সবজি চাষ ও ফলজ বৃক্ষ রোপণেনের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নাজিম উদ্দীন অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল), তফিকুল আলম অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাগড়াছড়ি , মানিকছড়ি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার, মাটিরাঙ্গা সার্কেল এর সহকারী পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪