ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনীতে আলাদা সড়কে ঝরল ৩ প্রাণ

সিএনএন বাংলা ডেস্ক:

ফেনীতে আলাদা সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে; তাদের মধ্যে দুজন অটোরিকশার যাত্রী ও এক পথচারী নারী। স্থানীয়দের বরাতে জেলার ফুলগাজী থানার ওসি আবুল হাসিম জানান, রোববার মধ্যরাতে ফেনী-বিলোনিয়া সড়কের কুতুবপুর এলাকায় যাত্রীবাহী একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা রোলারে ধাক্কা খায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে চালকসহ তিনজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

 

নিহতরা হলেন: ফুলগাজী উপজেলার পূর্ব ঘনিয়া মোড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে এয়ার আহমদ (৭০) ও পরশুরাম উপজেলার শালধর বাজার এলাকার আবদুল গফুরের ছেলে আবদুর রহিম (৪৩)।

আহতজন একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওসি জানায়, পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে নেয়। এদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার বাথানিয়া রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় যাত্রীবাহী বাসচাপায় হালিমা বেগম (৩৭) নামের এক নারী নিহত হয়েছেন। একই ঘটনায় তার চার বছর বয়সি মেয়ে হানিফা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।

মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মোস্তফা কামাল জানান, নিহত হালিমা ফেনী শহরের পূর্ব বিজয়সিংহ গ্রামের আমির হোসেনের স্ত্রী। ঘটনার পর বাসটিকে জব্দ ও চালকে আটক করেছে পুলিশ। দুটি ঘটনায়ই আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

নুর মোহাম্মদ, সিএনএন বাংলা২৪