ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টেকনাফে মাদককারবারীর বসতবাড়ী তল্লাশী করে ইয়াবা বড়িসহ আটক ১

নুর মোহাম্মদ:

কক্সবাজারের টেকনাফে অভিযান পরিচালনা করে একজন মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় ২২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। র্যাবে সংবাদে শনিবার ৫ অাগষ্ট এসব তথ্য জানাগেছে। র‌্যাব-১৫, এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেকনাফের মৌলভীপাড়াতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

গোপন তথ্যের ভিত্তেতে ৪ আগস্ট র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ওই স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে একজন মাদক কারবারী গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তার বসত ঘরের শয়ন কক্ষের খাটের নিচে ইয়াবা মজুদ রয়েছে বলে জানান। পরে তল্লাশী করে ২২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীর টেকনাফ উপজেলার মৌলভীপাড়ার রশিদ অালীর পুত্র মোহাম্মদ নূর (১৯)।আভিযানের পূর্বেই একজন মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যায় বলে অাটককৃত ব্যক্তি জানান। তিনি জিজ্ঞাসাবাদে চোরাচালানের সাথে জড়িত বলে স্বীকার করেন। মাদকদ্রব্য ইয়াবাসহ ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪