ই-পেপার | রবিবার , ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঁশখালীতে ইয়াবা ও অস্ত্র উদ্ধার: ১৫ আসামি গ্রেপ্তার

শিব্বির আহমদ রানা, বাঁশখালী:

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের পৃথক অভিযানে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন, দেশীয় তৈরী এলজি ও কার্তুজ এবং ১ রাউন্ড গুলিসহ ১জন, জিআর পরোয়ানাভুক্ত ৬ জন, সিআর পরোয়ানাভুক্ত ৩ জন,
সিআর সাজাপ্রাপ্ত ১ জনসহ মোট ১৫ আসামি গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

 

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত সাড়ে ১০টায় গোপন সংবাদে খবর পেয়ে পুঁইছড়ির প্রেমবাজারে প্রধান সড়ক সংলগ্ন ফুটখালী ব্রীজের পাশে মেসার্স জান্নাত এগ্রো ফার্মের সামনে পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন পেকুয়া উপজেলার রোকেয়া আক্তার (১৬), উখিয়া উপজেলার এনায়েত উল্লাহ (১৯), পটুয়াখালী জেলার অপু চন্দ্ৰ শীল (২৯) ও মো. রেজাউল করিম (৩৬)।

 

একই রাত ৯টার সময় পৃথক আরেকটি অভিযানে উপজেলার কাথরিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের হালিয়াপাড়া সংলগ্ন বেড়িবাঁধের মনছুরের চা দোকানের অদূরে ঝাউবাগান এলাকায় অভিযান পরিচালনা করে একটি এলজি ও এক রাউন্ড কার্তুজসহ একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

গ্রেপ্তারকৃত আসামী মো. আবুল কাশেম (৪২) উপজেলার কাথরিয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের গুনের বাপের বাড়ির নুরুল আলমের পুত্র।

এছাড়াও বাঁশখালী থানা পুলিশের অভিযানে ছনুয়া থেকে পরোয়ানাভূক্ত আসামী নুর হোসেন, পুর্ব চাম্বল থেকে রফিক (৩৪), পূর্ব বড়ঘোনা থেকে জাকের আহমদ, মাহবুবুর রহমান, পুঁইছড়ি থেকে আবুল হাসেম,
শীলকূপের মনকিচর বহদ্দার পাড়া থেকে মো. শফি আলম, গন্ডামারা থেকে নারী শিশু ৪২০/১৮ এর পরোয়ানাভূক্ত আজগর হোসাইন, কালীপুর থেকে সাজা পরোয়ানাভুক্ত রফিক আহমদ(৫৫) কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, ‘বাঁশখালী জুড়ে পৃথক অভিযানে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৪, সাজা-পরোয়ানাভুক্ত ১৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশের বিশেষ টিম। আসামীদেরকে পুলিশ প্রহরায় আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: