ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অপহৃত ২ যুবক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের টেকনাফ ও উখিয়া থেকে অপহৃত দুই যুবককে উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (১৪ জুলাই) রাতে টেকনাফ ও উখিয়ায় পৃথক অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।

 

 

উদ্ধার যুবকরা হলো- চট্টগ্রামের বাঁশখালী নোয়াপাড়া এলাকার বাসিন্দা মো. মহিউদ্দীন ও টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আরিফুল ইসলাম। শনিবার (১৫ জুলাই) সকালে র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চট্টগ্রামের বাঁশখালী নোয়াপাড়া এলাকার বাসিন্দা মো. মহিউদ্দীনকে ৯ জুলাই রাতে জলদী এলাকা থেকে অপহরণ করা হয়। এরপর মোবাইলফোনে পরিবারের তাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় মহিউদ্দীনের বাবা বাঁশখালী থানায় একটি নিখোঁজ জিডি করেন। এর সূত্র ধরে শুক্রবার রাতে টেকনাফের লম্বরী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করা হয়।

 

অপরদিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আরিফুল ইসলাম বাড়ি ফেরার পথে গত ৫ জুলাই নিখোঁজ হন। ৬ জুলাই তার স্ত্রীর মোবাইল ফোনে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দেনদরবার শেষে দুই লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দিলে ভিকটিমকে ছেড়ে দেবে বলে জানায়। মুক্তিপণের টাকা না দিলে কিংবা পুলিশকে জানালে ভিকটিমকে হত্যা করার হুমকি দেওয়া হয়। বিষয়টি আমাদের জানালে শুক্রবার রাতে উখিয়ার জামতলা এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত যুবককে উদ্ধার করা হয়।

 

তিনি আরও বলেন, উদ্ধার দুই যুবককে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে অপহরণে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

নুর মোহাম্মদ, সিএনএনবাংলা২৪