ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীকে মদ খাইয়ে ১০ বছর ধরে ধর্ষণ করানোয় স্বামী আটক

সিএনএন বাংলা ডেস্ক:

ফ্রান্সে বিকৃত রুচির এক ব্যক্তির বিরুদ্ধে নজিরবিহীন ভয়াবহ অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তি প্রতি রাতে তার স্ত্রীকে মাদক দিতেন। মাদকের প্রভাবে স্ত্রী ঘুমিয়ে পড়লে বাইরে থেকে লোক ডেকে এনে নিজের স্ত্রীকে ধর্ষণ করাতেন।

ঘটনার এখানেই শেষ নয়। স্ত্রীকে পরপুরুষের হাতে ধর্ষিত হওয়ার দৃশ্য ক্যামেরাবন্দী করেও রাখতেন ডমিনিক নামের ওই ব্যক্তি। বিগত ১০ বছর ধরে স্ত্রীর সাথে এমন অমানবিক আচরণ করে আসছিলেন তিনি। অবশেষে পুলিশের জালে ধরা পড়েছেন ডমিনিক।

 

পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত ৯২টি ধর্ষণের ঘটনা শনাক্ত করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৫১ জন ধর্ষণকারীকে। গ্রেফতারকৃতদের বয়স ২৬ থেকে ৭৩ বছরের মধ্যে। তাদের মধ্যে সাংবাদিক থেকে শুরু করে পৌরসভার কাউন্সিলর, ব্যাংক কর্মকর্তা, কারারক্ষী, লরিচালক এমনকি ফায়ার সার্ভিস কর্মীও আছেন। এই ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান চলছে।

 

পুলিশ আরও জানিয়েছে, প্রথমে ডমিনিক তার স্ত্রীর খাবারের সাথে মাদক মিশিয়ে দিতেন। পরে সেই খাবার খেতে দিতেন। মাদক মেশানো খাবার খেয়ে স্ত্রী ঘুমিয়ে পড়লে বাড়িতে লোক ডেকে আনতেন। তারা তার ঘুমন্ত স্ত্রীর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন। এ সময় কথিত অতিথিদের ধূমপান করতে ও কড়া সুগন্ধী ব্যবহার করতে দিতেন না ডমিনিক যাতে করে তার স্ত্রীর ঘুম ভেঙে না যায়। ডমিনিক প্রতিটি ধর্ষণের দৃশ্য ক্যামেরাবন্দী করতেন। ভিডিওগুলো একটি ইউএসবি ড্রাইভে সেভ করে রাখতেন অ্যাবিউজ নামের ফাইলে। সেটি উদ্ধার করেছে পুলিশ।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: