ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুরে মামলা দিয়ে হয়রানি ও বসতবাড়ি জবরদখলমুক্ত করতে মানববন্ধন

সোহাগ মাতুব্বর, ফরিদপুর:

ফরিদপুরের ভাঙ্গায় মিথ্যা মামলা, হামলা ও নামে-বেনামে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি ও বসতবাড়ি জবরদখলমুক্ত করতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ জুন) সাকাল ১০ টায় ভাঙ্গা উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধন শেষে লিখিত বক্তব্য পাঠ করেন মো. ফয়েজ শেখ।

লিখিত বক্তব্যে মো. ফয়েজ শেখ বলেন- আসরাফ হোসেন জিন্না, আক্তার উদ্দিন ইলিয়াস, তুহিন মিয়া ও ফেরদৌসি বেগম চক্র আমার ও আমার পরিবারের নামে বিভিন্ন সময় মিথ্যা মামলা, হামলা ও নামে-বেনামে বিভিন্ন প্রতিষ্ঠানে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছেন। আমাদের বসতবাড়ির জমি নিয়ে এই প্রভাবশালী মহলের সঙ্গে বিরোধ থাকায় আমি ও আমার পরিবারের উপর হামলা, মামলা ও প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এই প্রভাবশালী মহল আমার ও আমার পরিবারের উপর এই পর্যন্ত ৫টি মিথ্য মামলা ও ১০টি মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করে আসছলে। তারা বসতবাড়ি ও পুকুরের ৪ শতক জমি জবরদখল করে বসে আছে। জমি ফেরত চাইলে আমাকে ও আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়। এছাড়ও আরো মিথ্যা মামলা দেওয়ার ভয় দেখায়।

 

তিনি প্রধানমন্ত্রী, জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জসহ প্রশাসন ও আইন শৃঙ্খলাবাহীনির সহযোগিতা কামনা করেছেন।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: