ই-পেপার | সোমবার , ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেইন টিউমারে আক্রান্ত খন্দকার মোশাররফ, সিঙ্গাপুরে চলছে চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক:

সিঙ্গাপুরের ন্যাশানাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা চলছে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য খন্দকার মোশাররফ হোসেনের। সেখান পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ব্রেইন টিউমার ধরা পড়েছে।

সোমবার (৩ জুলাই) বিএনপি চেয়ারপারসনের মিড়িয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার সিএনএন বাংলা২৪কে জানান, নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ইউ শেন শাই বলেছেন- খন্দকার মোশাররফ হোসেনের ব্রেইনের বহির্ভাগে একটি স্ফেনয়েড উইং মেনজিওমা টিউমার রয়েছে। যার জন্য তাকে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। প্রথমত অস্ত্রোপচার অথবা আপফ্রন্ট রেডিওথেরাপির জন্য প্রস্তাব করা হয়েছিল তাকে।

দিদার আরও বলেন, তবে তার স্বাস্থ্যগত অবস্থা বিবেচনায় উচ্চতর অস্ত্রোপচার এবং জেনারেল এনেসথিসিয়ার ঝুঁকি থাকার কারণে তাকে আপফ্রন্ট রেডিওথেরাপি দেওয়ার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খন্দকার মোশাররফ হোসেন এবং তার পরিবারের পক্ষ থেকে উল্লেখিত চিকিৎসায় সফলতার জন্য সবার দোয়া চেয়েছেন বলেও উল্লেখ করেন দিদার

প্রসঙ্গত, গত ২৬ জুলাই চিকিৎসার জন্য খন্দকার মোশাররফকে সিঙ্গাপুর নেওয়া হয়। এরআগে দেশে এক সপ্তাহ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪: