ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাকে চমকে দিলেন ছেলে, নিজে বিমান চালিয়ে নিয়ে গেলেন হজে

আন্তর্জাতিক ডেস্ক

ছেলে পাইলট— মায়ের ইচ্ছে, জীবনে অন্তত একবার হলেও তার চালানো বিমানে করে আকাশ ভ্রমণ করবেন। আর মায়ের এমন ইচ্ছে পূরণ করেছেন সেই ছেলে। তবে সেটি জানিয়ে নয়, মায়ের সাধ তিনি পূরণ করেছেন সারপ্রাইজ দিয়ে।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, মিসর এয়ারলাইন্সের পাইলট আব্দুল্লাহ মুহাম্মদ বাহির মায়ের ইচ্ছা ছিল একদিন ছেলের চালানো বিমানে চড়বেন তিনি।

আর তার মা যখন এবার হজে যাওয়ার পরিকল্পনা করেন, তখন তিনিও পরিকল্পনা করেন নিজে বিমান চালিয়ে মাকে হজে নিয়ে যাবেন। তবে বিষয়টি গোপন রাখেন তিনি।

 

এমনকি যেদিন তার মা হজে গিয়েছিলেন, সেদিন একইসঙ্গে এয়ারপোর্টে গিয়েছিলেন আব্দুল্লাহ। ওই সময় মাকে বলেছিলেন, কুয়েতে বিমান চালিয়ে যাবেন তিনি। তবে তিনি গিয়ে ওঠেন হজযাত্রীবাহী সৌদিগামী বিমানটিতে। সেই বিমানেই করেই তার মা হজে যান। পরবর্তীতে বিমানটিতে করে নিজের মা ও অন্যান্যদের সৌদি নিয়ে যান তিনি।

মাকে ছেলের সারপ্রাইজ দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, আব্দুল্লাহর মা বিমানে উঠছেন, আর এমন সময় আব্দুল্লাহ তার সামনে এসে দাঁড়ান। ওই সময় তার মা অনেকটা অবাক হয়ে তার দিকে তাকিয়ে থাকেন।

সূত্র: খালিজ টাইমস