ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যে ১০৫ সিনেমা হলে দেখা যাবে শাকিবের ‘প্রিয়তমা’

বিনোদন ডেস্ক

অপেক্ষার প্রহর শেষ হচ্ছে। রাত পোহালেই ঈদের দিন বৃহস্পতিবার (২৯ জুন) সকালে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’।

এই ছবিটিকে কেন্দ্র করে ভক্তদেরও আগ্রহ-উত্তেজনার কমতি নেই। এরই মধ্যে সিনেমার পোস্টার, গান, টিজার দর্শকদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে।

তাদের কথা চিন্তা করেই দেশে একযোগে ১০৫টি হলে মুক্তি পাবে শাকিব খানের নতুন এই সিনেমা। ইতোমধ্যেই সেই হলগুলোর তালিকা প্রকাশ করা হয়েছে। বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স থেকে শুরু করে দেশের বিভিন্ন জেলায় দেখা যাবে ‘প্রিয়তমা’।

সিনেমার পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘দেখুন শাকিব ভাইয়ের সিনেমা নিয়ে সব মালিকদের আগ্রহ আছে, কিন্তু আমরা তো সবাইকে দিতে পারব না। তবে উন্নত পরিবেশন বা পরিবার নিয়ে যেখানে ছবি দেখার পরিবেশ নেই সেই সব হলে আমরা ছবি দিচ্ছি না।

এক ভিডিও বার্তায় সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা ইধিকা পাল বলেন, ইতোমধ্যে আপনারা ‘প্রিয়তমা’ ছবির লুক, টিজার, গান দারুণভাবে গ্রহণ করেছেন এবং আপনাদের ভালোবাসার জন্য ছবির সবকিছু সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিংয়ে আছে। একটি সত্যিকারের ভালোবাসাকে সংজ্ঞায়িত করার উদাহরণ হয়ে থাকবে ‘প্রিয়তমা’। ছবিটি দেখতে সঙ্গে করে নিয়ে যান আপনার পরিবার, বন্ধুস্বজন, আত্মীয়স্বজন এবং আপনার প্রিয়তমাকে।

প্রসঙ্গত, রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

 

 

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪