ই-পেপার | মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরুখ জুটি বাঁধছেন সুহানার সঙ্গে, কোন ছবিতে দেখা যাবে তাদের?

বিনোদন ডেস্ক

শাহরুখ খান মানেই কোনো না কোনো চমক, বাড়তি কিছু! কখনও নতুন ছবিতে নতুন লুক। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে খুনসুটি। তবে এবার এসব নয়, বরং মেয়ের সঙ্গে কিং খানের রসায়ন।

বলিউড সূত্র বলছে, সিনেমার পর্দায় এবার জুটি বাঁধতে চলেছেন বাবা-মেয়ে! হ্যাঁ, শোনা যাচ্ছে ‘পাঠান’ ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের হাত ধরেই নাকি বড়পর্দায় দেখা যাবে শাহরুখ ও সুহানাকে। খুব শিগগিরই নাকি নতুন ছবির শুটিংয়ে মন দেবেন শাহরুখ ও সুহানা।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে সুহানার প্রথম ছবি ‘দ্য আর্চিস’ ছবির ট্রেলার। প্রথম ঝলকেই নজর কেড়েছেন সুহানা। ট্রেলার দেখে মেয়ের প্রশংসায় পঞ্চমুখও হয়েছিলেন এসআরকে। আর এবার একসঙ্গে অভিনয়ের পালা।

‘পাঠান’ ছবির পর এমনিতেই বক্স অফিসে এখন শাহরুখ ম্যাজিক। অনুরাগীরা তো অধীর আগ্রহে বসে রয়েছেন শাহরুখের ‘জওয়ান’ ছবির জন্য। তার আগেই সুহানার সঙ্গে জুটি বাঁধার খবরে হইচই বলিউডে।

প্রসঙ্গত, লোকে ভাবছে বাবার মতো ছেলেও হয়তো নায়ক হবেন। কিন্তু দেখুন, শাহরুখের ছেলে আরিয়ানের মগজে অভিনয় ছাড়া, অন্য নানান। প্রথমে অবশ্য পরিচালনায় আসবেন ঠিক করেছিলেন। তবে সে কল্পনায় আপাতত পানি ঢেলে দিতে হবে। তারপর হঠাৎ খবর, অ্যালকোহলের ব্র্যান্ড খুলেছেন আরিয়ান। আর এবার তো সোজাসুজি জামাকাপড়ের ব্যবসায় নেমে পড়লেন শাহরুখপুত্র আরিয়ান। যার নাম ডি’য়াভেল ডট এক্স। আর সেই পোশাক কোম্পানির আসন্ন প্রচারের অঙ্গ হয়ে উঠলেন শাহরুখ খান। টুইটারে পোস্ট করলেন প্রোমোও। খবর অনুযায়ী, এই বিজ্ঞাপনের পরিচালক আরিয়ান খান এবং যেখানে অভিনয় করবেন শাহরুখ।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪