ই-পেপার | বৃহস্পতিবার , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদের পর চমক থাকবে : হিরো আলম

বিনোদন ডেস্ক

জাতীয় সংসদ নির্বাচনে দাঁড়ানো যেন অনেকটা শখে পরিণত করে ফেলেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ করার পর এবার ঢাকা-১৭ আসনেও নির্বাচন করতে দেখা যাবে তাকে।

এবারের ঢাকার নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী হিরো আলম। ঈদের পর চমক থাকবে জানিয়ে তিনি বলেন, ‘হিরো আলম তো নিজেই একটা চমক। তারপরও নতুন চমক থাকবে। এটা ঈদের পর দেখবে সবাই। ঈদের পর জোরালো প্রচার চালাব। আমার জনপ্রিয়তা ও কর্মী-সমর্থক অনেক আছে ঢাকায়। এরই মধ্যে তাদের সঙ্গে কথা হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ী হব।

বগুড়ার মতো ঢাকাতেও প্রতীক হিসেবে চেয়েছেন একতারা। হিরো আলম বলেন, আমি বগুড়ার নির্বাচনে একতারা প্রতীক নিয়ে নির্বাচন করেছি। তাই আমি ঢাকা-১৭ আসনে নির্বাচনে একতারা প্রতীক চেয়েছি। আশা করছি এ প্রতীক পেয়ে যাব। আমি যতটুকু জেনেছি আর কেউ এই প্রতীক চাননি।’

সম্প্রতি হিরো আলমের সঙ্গে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের নাম জড়িয়ে কিছু গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে দাবি করা হচ্ছে, হিরো আলমকে নির্বাচনের বিষয়ে সহযোগিতা করছেন পার্থ।

একটি মহলের দাবি, আলমকে সাক্ষর সংগ্রহে সহযোগিতা করেছেন ব্যারিস্টার পার্থ। সেই সঙ্গে তাকে ২০ লাখ টাকাও দিয়েছেন। বিষয়টি নিয়ে সিএনএন বাংলা২৪কে হিরো আলম জানান, টাকা নেওয়ার প্রশ্ন তো দূর, তার সঙ্গে কখনো আন্দালিব রহমান পার্থের দেখাই হয়নি।

প্রসঙ্গত, গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যু হলে ঢাকা-১৭ আসনটি শূন্য ঘোষণা করা হয়। সংসদের কোনো আসন শূন্য হলে ৯০ দিনের মধ্যে উপ-নির্বাচনের বাধ্যবাধকতা রয়েছে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, এই আসনে প্রতীক বরাদ্দ ২৬ জুন এবং ভোটগ্রহণ হবে ১৭ জুলাই।

এইচ এম কাদের,সিএনএন বাংলা২৪