ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে সাংবাদিক জয়নাল আবেদীনকে হত্যার হুমকি

মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ:

ময়মনসিংহে এক সাংবাদিক হত্যার হুমকি পেয়েছেন। জীবনের নিরাপত্তা চেয়ে তিনি সাধারণ ডায়েরি করেছেন। তিনি দৈনিক সবুজ বাংলার ময়মনসিংহের ব্যুরো প্রধান জয়নাল আবেদীন।

 

গত মঙ্গলবার ( ১৪ মে ২০২৪) তারিখে দুপুরে তিনি ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় এই সাধারণ ডায়েরি করেন। ভুক্তভোগী ওই গণমাধ্যমকর্মীর নাম মো. জয়নাল আবেদীন। তিনি দৈনিক সবুজ বাংলার ময়মনসিংহের ব্যুরো প্রধান।

 

গণমাধ্যমকর্মী জয়নাল আবেদীনের মুঠোফোনে ফোন করে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তিনি ভয়-ভীতি প্রদর্শন ও হত্যার হুমকি দেন। যা জয়নাল আবেদীন গোপনে রেকর্ড করেন। পরে মঙ্গলবার দুপুরে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

 

ভুক্তভোগী সাংবাদিক জয়নাল আবেদীন বলেন, আমি মূলত কোনো ব্যক্তিকে ইঙ্গিত করে কোন স্ট্যাটাস দেইনি। এরপরও আমাকে অপরিচিত একলোক ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং হত্যার হুমকি দেন। আমি এই ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন প্রতিবেদককে বলেন, প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে- এমন উল্লেখ করে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী সাংবাদিক। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।