ই-পেপার | বুধবার , ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে বদ্ব পরিকর : এমপি মোতাহের

আবদুল হাকিম রানা, পটিয়া :

পশ্চিম পটিয়া অটো টেম্পো শ্রমিক সমিতির নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ চট্টগ্রাম ১২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

এতে সময় উপস্থিত ছিলেন নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মোঃ শাহেদ, যুগ্ম আহবায়ক মোঃ কায়ছার, অর্থ সম্পাদক মোঃ নাছির,সাবেক সভাপতি আলী হোসেন, সদস্য নুরুল আমিন, মিজান,রিয়াজ,আইয়ুব,পারভেজ, ফারুক, ইসমাইল প্রমুখ।

এ সময় নবগঠিত পশ্চিম পটিয়া অটো টেম্পো সমিতির আহবায়ক কমিটির নেতৃবৃন্দ তাদের সমিতির কার্যক্রম সম্পর্কে এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরীকে অবহিত করেন । তারা বলেন এ কমিটিতে বর্তমানে আনুমানিক ২২শত সদস্য রয়েছে।

সমিতি শ্রমিকদের আপদকালীন সময়ে বিভিন্ন সাহায্য সহযোগিতাসহ শ্রমিক মারা গেলে বা সড়ক দূর্ঘটনার শিকার হলে বিশেষ অনুদান প্রদান করেন। এছাড়া ও সমিতি সদস্যদের কল্যাণে বহুমুখী বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করেন। তারা তারা অটো টেম্পো ও সিএনজি চালক শ্রমিকদের নানাভাবে পুলিশী হয়রানি থেকে রক্ষার জন্য এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেন।

এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরী তাদের বক্তব্য মনযোগ সহকারে শুনেন এবং বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শ্রমজীবী মানুষ বান্ধব সরকার প্রধান। তিনি সব সময় শ্রমিকদের কল্যাণে বদ্ব পরিকর। তাই শ্রমিকদেরকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। পরে তিনি সমিতির যে কোন সমস্যা আন্তরিকতার সাথে সমাধান করার আশ্বাস দিয়ে বলেন, শ্রমিকদেরকে সরকারের পক্ষ থেকে সব রকমের সহায়তা দেওয়া হবে।