ই-পেপার | বৃহস্পতিবার , ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কংগ্রেস পাকিস্তানের মুরিদ, বললেন নরেন্দ্র মোদি

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অভিযোগ, কংগ্রেস পাকিস্তানের মুরিদ। বৃহস্পতিবার গুজরাটের আনন্দে এক নির্বাচনী সমাবেশে এ অভিযোগ তোলেন তিনি।

তিনি জোর দিয়ে বলেন, পাকিস্তান কংগ্রেসের শাহজাদাকে (রাহুল গান্ধী) পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পাকিস্তানের সাবেক মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হুসাইন সামাজিক যোগাযোগমাধ্যমে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রশংসার পাশাপাশি একটি ভিডিও শেয়ারের এক দিন পরই এসব কথা বললেন মোদি।

প্রধানমন্ত্রী উল্লেখ করেন, কংগ্রেস এখানে মারা যাচ্ছে বলে পাকিস্তান কাঁদছে। পাকিস্তানি নেতারা কংগ্রেসের জন্য দোয়া করছেন। পাকিস্তান শাহজাদাকে পরবর্তী প্রধানমন্ত্রী করতে মরিয়া। এতে বিস্ময়ের কিছুই নেই। কারণ আমরা সবাই জানি, কংগ্রেস পাকিস্তানের মুরিদ। পাকিস্তান ও কংগ্রেসের অংশীদারত্ব প্রকাশ হয়ে গেছে। এতে দেখা যাচ্ছে, দেশের শত্রুরা ভারতে দুর্বল সরকার চায়, শক্তিশালী নয়।

বিরোধী নেতা সালমান খুরশিদের ভাতিজি মারিয়া আলমের ভোট জিহাদের আহ্বানের জন্যও কংগ্রেসের সমালোচনা করেন প্রধানমন্ত্রী মোদি। তিনি বলেন, এ মন্তব্য একজন শিক্ষিত মুসলিম পরিবারের সদস্যের কাছ থেকে এসেছে, মাদরাসায় পড়ুয়া কারো কাছ থেকে নয়। কংগ্রেসের কোনো নেতা এর নিন্দা করেননি।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট