ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহনগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

রিংকু রায়,মোহনগঞ্জ, নেত্রকোণা

নেত্রকোণার মোহনগঞ্জে ৩কেজি গাঁজাসহ মোঃ জসীম উদ্দিন (৩০) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোহনগঞ্জ থানা পুলিশ। সোমবার দুপুরে পৌর শহরের টেংগাপাড়া এলাকার মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে বেলা সাড়ে ১২টার দিকে তাকে আটক করা হয়।

মোহনগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। আটককৃত মোঃ জসীম উদ্দিন ফেনী জেলার ফুলগাজী উপজেলার মুন্সিরহাট দরবারপুর গ্রামের মোঃ মুগুল আহমেদের ছেলে।

পুলিশ জানায়, পৌরশহরের টেংগাপাড়া এলাকায় মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মাদক বেচা-কেনা হচ্ছে বলে এমন গোপন সংবাদে এসআই পিন্টু চন্দ্র দে এর নেতৃত্বে এএসআই মোঃ জহিরুল ইসলাম ও লিলো চন্দ্র দাসসহ একদল পুলিশ অভিযান চালায়।

পুলিশ দেখে মোঃ জসীম উদ্দিন দৌড় দিয়ে পালানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে পুলিশ ধাওয়া দিয়ে তাকে ধরে ফেলে। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৩ কেজি গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় মাদক আইনে মামলা করেছে থানা পুলিশ।

মোহনগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী বলেন, এ ঘটনায় আটককৃত মোঃ জসীম উদ্দিনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়।