ই-পেপার | শনিবার , ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালীতে চেয়ারম্যান পদে ৫ ও ভাইস চেয়ারম্যান পদে ১০ প্রার্থীর মনোনয়ন জমা

কক্সবাজার অফিস :

কক্সবাজারের মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল মতে ১৫ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে অনলাইনের মাধ্যমে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- হাবিব উল্লাহ, জয়নাল আবেদীন, গোলাম কুদ্দুস চৌধুরী, মোহাম্মদ শরীফ বাদশা ও আবদুল্লাহ আল নিশান।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- মোহাম্মদ জহির উদ্দিন, মিফতাহুল করিম বাবু, মঈন উদ্দিন তোফায়েল, জাহেদুল হুদা, শাহজাহান পারুল, সাইফুল কাদির ও আবু ছালেহ।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- জাহানারা বেগম, মনোয়ারা বেগম ও মিনুয়ারা বেগম।

 

তফসিল মতে, ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, বাতিলকৃত মনোনয়নপত্রের আপিলের নিষ্পতি ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোট গ্রহন আগামী ৮ মে বলে জানিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা বিমলেন্দু কিশোর পাল। তিনি আরও বলেন, মহেশখালী উপজেলার মোট ৮৬ টি ভোট কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ২ লক্ষ ৫৭ হাজার ৪ শত ৫৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণের জন্য প্রশাসন সর্বাত্বক প্রস্তুুত রয়েছেন।