ই-পেপার | শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ি বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন।

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা, সদর ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে নাইক্ষ্যংছড়ি বাজার চত্বরে অনুষ্টিত মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আরেফ উল্লাহ ছোট্টু। যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবছার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মহফিলে প্রধান বক্তা ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাহাদুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক মোহাম্মদ ইউনুছ, সদস্য সচিব জহির আহমেদ, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন আনু, উপজেলা যুব দলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী সোহেল, সাধারণ সম্পাদক আবু কায়ছার, যুগ্ম আহবায়ক মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা ছাত্র দলের আহবায়ক জিয়াবুল হক, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আরিফ, মিজানুর রহমান। সভাপতি আরিফ উল্লাহ ছোটো জানান,বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস মা ম্যাচিং, সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা ও সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন তুসারের দিকনির্দেশনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

দোয়া ও ইফতার মাহফিল শেষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফের এবং সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এর পর ৫ শতাধিক রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।